Ads

Online Exam সকল পরীক্ষায় কমন আসবেই (একটি মাত্র এপস থেকে)

বন্ধুরা সবাইকে
আগাম ঈদের শুভেচ্ছা জানাই। আমি যেহেতু ব্লগিং করি। সেহেতু যারা আমার ভিউয়ার আছেন তারা হলেন আমার একটি পরিবারের অংশ। তাদের সাথে ভালো মন্দ সব কিছুই শেয়ার করতে আমার ভালো লাগে। আমার এক বন্ধু আমার কাছে একটি এপস শেয়ার করেছি।
যে এপসটি ১০০ ভাগ নিরাপদ আমি নিজেও ব্যবহার করেছি। এটিতে প্রশ্নগুলো এমন সুন্দর করে সাজানো আছে যেখানে নিজেকে যাচাই করতে পারবেন। এছাড়া এখানে প্রতিদিন প্রশ্ন আপডেট হয়। যাতে করে নতুন প্রশ্নও পাবেন। এমন সুন্দর এপস আমি দেখিনি। অফলাইনে যে এপসগুলো আমরা পড়ি সেগুলো হলো বদ্ধ কুয়ার মতো। সেখানে নতুন কিছু আশা করা যায় না। কিন্তু এই এপটি অনলাইনে পড়তে হয় তাই এখানে আপডেট প্রশ্নগুলোও পাওয়া  যায়।
আমি এটুকু বলতে পারি যে এটা থেকে পড়লে আপনি অবশ্যই কমন পাবেন
শুধু চাকরি নয় ছাত্র ছাত্রিরও এই এপটি পড়তে পারবে।
এর লিংটি হলো Click here for download

আরো নতুন নতুন টিপস পেতে আমাদের সাথেই থাকুন B.IN.C Computer Care