Ads

হাসতে হাসতে না কি পেট ব্যথা

এক গরিব মেধাবি ছেলে পড়া লেখার খরচ চালাবার জন্য এই চ্যানেল টি খুলেছে।
আমি তাকে হয়তো অনেক টাকা পয়সা দিয়ে সাপোর্ট  দিতে পারবো না। এই টুকু সাহায্য যদি আমি করতে পারি তবে। নিজেকে ধন্য মনে করবো। আমরা যদি সবাই তাকে অন্তত একটা করে সাস্ক্রাইব দিতে পারি তবে সে হতো তার লেখাপড়ার খরচ চালাতে পাবে।


আমরা তো অনেক মজার গল্প শুনে হাসি। কিন্তু এবার ইউটুবে নতুন একটি চ্যানেল যার নাম শুনলে মনে এটা আবার কেমন নাম। সত্যি হাসির জন্য চরম একটি চ্যানেল। যদি আপনারা ঐ চ্যানেলকে সাপোট দেন তবে তারা আরো অনেক ভালো কিছু করতে পারবেন। আমি তাদের ভিডিওগুলো দেখিছি। বেশ ভালো ভাবে এবং সামাজিক ভাবে তারা চেষ্ঠা করছে। আর এটা আমার কাছে সবচেয়ে বেশি ভালো লেখেছে। তার চ্যানেলের নাম Funny24yt
আপনার একটু সহানুভতি ছেলেটিকে অনেকদুরে এগিয়ে নিয়ে যাবে।
আর একটা বিষয় যদি এমন কারো খবর আপনাদের কাছে থাকে তবে অবশ্যই আমাদের সাথে যোগাযোগ করবেন। সত্যতা যাচাইয়ের পর আমরা তাকে এমন সাহায্য করার চেষ্টা করবো।
তার চ্যানেলের লিংটি দিলাম আমি ও তার হয়ে আপনার কাছে সহায়তা কামনা করি।
আরো নতুন নতুন টিপস পেতে আমাদের সাথেই থাকুন B.IN.C Computer Care